Jio Recharge Plan 2023 List – দেখে নিন জিও রিচার্জ প্ল্যানের সম্পূর্ণ তালিকা।

Reliance Jio Recharge Plan 2023 List

ভারতে বর্তমানে টেলিকম কোম্পানীগুলর মধ্যে সবচেয়ে বেশি গ্রাহক জিও এর। আর দেখে নিন, Jio Recharge Plan 2023 List বা জিও এর রিচার্জ প্ল্যানের সম্পূর্ণ তালিকা। বর্তমানে মোবাইলের ভ্যালিডিটি ও ইন্টারনেট চালু করতে কত রিচার্জ করতে হবে। এবং কম খরচে কত রিচার্জ করলে বেশি সুবিধা পাওয়া যাবে। সম্পূর্ণ তালিকা দেখে নিন।

টেলিকম দুনিয়ায় নিত্যনতুন চমক দিচ্ছে মোবাইল নেটওয়ার্ক কোম্পানিগুলি। একের পর এক চমকদার অফার দিয়ে ময়দান ধরে রাখতে চাইছে টেলিকম সংস্থাগুলো। আর সেই জায়গায় দাঁড়িয়ে প্রতিটি কোম্পানির মধ্যে রীতিমতো প্রতিযোগিতা চলছে। গ্রাহক যাতে হাতছাড়া না হয়ে যায়, এবার সেই কারণেই রিলায়েন্স জিও এর (Reliance Jio) তরফে একের পর এক রিচার্জ প্ল্যান অফার (Jio Recharge Plan 2023 List) করা হচ্ছে।

এরকমই ১০টি চমকপ্রদ রিচার্জ প্ল্যান (Top 10 Jio Recharge Plan 2023 List) নিয়ে এখানে জানানো হবে। যেখানে ফ্রি এসএমএস, প্রচুর পরিমাণে ইন্টারনেট ডেটা, জিও অ্যাপের ফ্রি সাবসক্রিপশন থেকে শুরু করে আনলিমিটেড কলিং সহ বহু সুবিধা দেওয়া হচ্ছে। Jio Recharge Plan- এর তালিকাটি একবার দেখে নেওয়া যাক:

Top 10 Jio Recharge Plan 2023 List

এখানে জিওর যে সমস্ত রিচার্জ প্ল্যানগুলি (Jio Recharge Plan 2023) জানানো হবে, তার প্রতিটিতেই Jio App-এর Free Subscription পাওয়া যাবে। Jio TV, My Jio, Jio Saawan সহ Jio অ্যাপের সাবস্ক্রিপশন ইউজাররা সম্পূর্ণ বিনামূল্যেই পাবেন।

রিচার্জ প্ল্যানসুবিধাবৈধতা
৪১৯ইন্টারনেট, কলিং২৮ দিন
৩৪৯ইন্টারনেট, কলিং৩০ দিন
২৩৯ইন্টারনেট, কলিং২৮ দিন
২০৯ইন্টারনেট, কলিং২৮ দিন
১৭৯ইন্টারনেট, কলিং২৪ দিন

জিও রিচার্জ প্ল্যান সম্পূর্ণ তালিকা

  • ১৭৯ টাকার রিচার্জ প্ল্যান
  • ১৯৯ টাকার রিচার্জ প্ল্যান
  • ২০৯ টাকার রিচার্জ প্ল্যান
  • ২৩৯ টাকার রিচার্জ প্ল্যান
  • ২৪৯ টাকার রিচার্জ প্ল্যান
  • ২৫৯ টাকার রিচার্জ প্ল্যান
  • ২৯৬ টাকার রিচার্জ প্ল্যান
  • ২৯৯ টাকার রিচার্জ প্ল্যান
  • ৩৪৯ টাকার রিচার্জ প্ল্যান
  • ৪১৯ টাকার রিচার্জ প্ল্যান
Jio Recharge Plan 2023 List

Jio 419 Recharge Plan

১. জিওর ৪১৯ টাকার রিচার্জ প্ল্যানঃ
এই প্ল্যানে ইউজাররা প্রতিদিন আনলিমিটেড কলিং, ১০০ টি এসএমএস সহ ৩ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানটির মেয়াদ ২৮ দিন। যে সমস্ত ইউজারদের বেশি পরিমাণে ডেটার প্রয়োজন হয় তাদের জন্য এটি সঠিক।

Jio 349 Recharge Plan

২. ৩৪৯ টাকার রিচার্জ প্ল্যানঃ
এই প্ল‍্যানের ভ্যালিডিটি ৩০ দিন। ২.৫ জিবি করে প্রতিদিন ডেটা, আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০ টি করে এসএমএস এর সুবিধা পাবেন গ্রাহকরা।

৩. ২৯৯ টাকার রিচার্জ প্ল্যানঃ
এই প্ল‍্যানের বৈধতা আবার ২৮ দিন। জিওর এই প্ল্যানেও প্রতিদিন 2 GB Data, ১০০ টি করে SMS এবং Unlimited Calling- এর সুবিধা (Jio Recharge Plan 2023) পাওয়া যাবে।

Jio 296 Recharge Plan

৪. ২৯৬ টাকার রিচার্জ প্ল্যানঃ
এই প্ল‍্যানের মাধ্যমে জিও তার ইউজারদের সর্বমোট ২৫ জিবি ইন্টারনেট ডেটার সুবিধা দিয়ে থাকে। এছাড়াও আনলিমিটেড কলিং এবং দৈনিক ১০০টি করে এসএমএসের সুবিধা পাওয়া যাবে। Validity ৩০ দিন।

৫. ২৫৯ টাকার রিচার্জ প্ল্যানঃ
১ মাসের এই প্ল‍্যানে 1.5GB Internet Data, Unlimited Calling এবং 100 SMS-এর সুবিধা পাওয়া যাবে। এই প্ল্যানটি Welcome Offer- এর মধ্যে পড়ছে। তাই এতে 5G Internet পরিষেবাও পাবেন গ্রাহকরা।

Jio 249 Recharge Plan

৬. ২৪৯ টাকার রিচার্জ প্ল্যানঃ
এটিও একটি 5G Recharge Plan এই প্ল‍্যানের ভ্যালিডিটিও ৩০ দিন। প্রতিদিন আনলিমিটেড কলিং, ১০০ টি করে এসএমএস, ২ জিবি করে ডেটার সুবিধা পাবেন গ্রাহকেরা।

৭. ২৩৯ টাকার রিচার্জ প্ল্যানঃ
প্রতিদিন ১০০ টি এসএমএস, আনলিমিটেড কলিং, ১.৫ জিবি করে ডেটা পাবেন গ্রাহকেরা। এই প্ল‍্যানের ভ্যালিডিটি ২৮ দিন।

Jio 209 Recharge Plan

৮. ২০৯ টাকার রিচার্জ প্ল্যানঃ
এই প্ল‍্যানের ভ্যালিডিটি বা বৈধতাও ২৮ দিনের। এতে প্রতিদিন 1GB Data, Unlimited Calling এবং 100 SMS- এর সুবিধা পাবেন ইউজাররা।

৯. ১৯৯ টাকার রিচার্জ প্ল্যানঃ
এই প্ল‍্যানের ভ্যালিডিটি আবার ২৩ দিন। প্রতিদিন ১.৫ জিবি ডাটা, ১০০ টি করে এস এম এস এবং আনলিমিটেড কলিং করা যাবে।

১০. জিওর ১৭৯ টাকার রিচার্জ প্ল্যানঃ
এই প্ল‍্যানের বৈধতা ২৪ দিন। এতে প্রতিদিন 1GB Data,100 SMS এবং Unlimited Calling এর সুবিধা পাবেন গ্রাহকরা।

উপরোক্ত যে Jio Recharge Plan 2023 প্ল্যান গুলো আপনার কাছে বেশি উপযোগী সেই প্ল্যানের রিচার্জ আপনি করতে পারেন। আসলে সবার ব্যবহারের পরিমান ও চাহিদা সমান হয়না। অনেকে ওয়েবসিরিজ দেখেন, তাদের জন্য ওয়েবসিরিজ এর সাবসস্ক্রিপ্সন দেওয়া প্ল্যান বেশি উপযোগী। আবার যারা কথা বেশি বলেন তাদের ডেটা কম হলেও চলবে। এই বিষয়ে আপনার যে কোনও মতামত নিচে কমেন্ট করে জানাবেন। আর প্রয়োজনীয় খবর পেতে কাজ বাংলা ফলো করুন।

Leave a Comment